রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ইউপি চেয়াম্যানরা বিভিন্ন প্রতিকুলতার মাঝেও প্রতিনিয়ত উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন– উপ-সচিব

ইউপি চেয়াম্যানরা বিভিন্ন প্রতিকুলতার মাঝেও প্রতিনিয়ত উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন– উপ-সচিব

 

নিজস্ব প্রতিবেদকঃ সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা বিভিন্ন প্রতিকুলতার মাঝেও এলাকায় জনসাধারণের জন্য প্রতিনিয়ত উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব ছানিয়া আক্তার।

মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হল রুমে সাভার উপজেলা ব্লকগ্রান্ট কো-অর্ডিনেশন কমিটি (বিজিসিসির) আলোচনা সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আলোচনা সভায় তিনি এসময় আরও বলেন, সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন জন বহুল এলাকা এখানে গার্মেন্টস শ্রমিকসহ প্রায় কয়েক লক্ষ মানুষ বসবাস করেন। তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানারা নানা প্রতিকুলতার মাঝেও মানুষকে সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে সেই সাথে এলাকায় ব্যাপক উন্নয়নও করে যাচ্ছেন। এসময় তিনি ইউনিয়ন পরিষদের সকল সমস্যা সমাধান দ্রুত সমাধান করে দেওয়ার আশ্বাস দেন। আলোচনা সভায় এসময় সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ ও বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম এর নামে ১১ জন ইউপি সদস্য নানা অভিযোগ দেওয়ার বিষয়ে চেয়ারম্যানরা উপ সচিব ছানিয়া আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এলাকায় উন্নয়ন কাজ করলে অনেক সময় অনেক মানুষ উন্নয়ন বাধাগ্রস্ত করতে ঈশ্বার্ণিত হয়ে অভিযোগ দেয় কিন্ত অভিযোগের সত্যতা না থাকলে অভিযোগ দিয়ে লাভ কি? এসময় তিনি আরও বলেন, কোন চেয়ারম্যানের বিরুদ্ধে কেউ মিথ্যা অভিযোগ করলে তাকেও আইনের আওতায় আসতে হবে। এসময় তিনি ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উন্নয়ন দেখে সন্তোষ প্রকাশ করে সবাইকে সরকারের উন্নয়ন ছড়িয়ে তিনি সবার প্রতি আহবান জানান।

আলোচনায় এসময় সভাপতিত্ব করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শামীম আরা নীপা। আলোচনা সভায় এসময় সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x